‘সাদা-কালো প্রেম’

প্রথম প্রকাশঃ মার্চ ৪, ২০১৬ সময়ঃ ১:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪৯ অপরাহ্ণ

sada-kalo-1প্রেম যদি হয় সাদা-কালো তবে রঙিন হলে কি আরও ভালো? একথা নিয়ে নবীন-প্রবীণের মাঝে তর্কের ঝড় বয়ে যাবে তবে মিলনবিন্দুর দেখা পাওয়া যাবে বলে মনে হয় না। যেহেতু তর্কের ঝাড়বাতিতে আলোর চেয়ে ভালো লাগাটাই প্রাধান্য পায় বেশি তাই সেদিকে আর পা বাড়িয়ে লাভ নেই। মোদ্দা কথা হল, পরিচালক শাহ আলম মণ্ডলের পরিচালনায় ব্যতিক্রমী নাম সাদা-কলো প্রেম চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে গত বৃহস্পতিবার থেকে।

প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা হাসান ইমাম ও ছবির নায়িকা এমিয়া এমি ও লায়লা হাসান। ঢাকার প্রিয়াংকা শুটিং স্পটে আজ শুক্রবারও ছবিটির শুটিং করবেন বলে জানিয়েছেন পরিচালক । ‘সাদা-কালো প্রেম’। নামটি শুনলেই বাংলা চলচ্চিত্রের সেই ষাটের দশকে স্বভাবত ফিরে যাই আমরা। পাঠক ভাবছেন নিশ্চয়, তাহলে কি বাংলা চলচ্চিত্র সেই যুগে আবার ফিরে যাচ্ছে? ব্যাপারটা তা নয়,‘সাদা-কালো প্রেম’ একটি চলচ্চিত্রের নাম। গত ১৩ ফেব্রুয়ারি ঢাকার মগবাজারের শ্রুতি স্টুডিওতে ‘সাদা কালো প্রেম’ ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়।
 
এর আগে শাহ আলম মণ্ডল দুটি ছবি নির্মাণ করেছিলেন। একটি ‘ভালোবাসা সীমাহীন’ এবং অপরটি ‘আপন মানুষ’ । প্রথম ছবিটি মুক্তি পেলেও এরই মধ্যে দ্বিতীয় ছবির শুটিং পুরোপুরি শেষ হয়েছে। গল্পনির্ভর ছবি নির্মাণকারী পরিচালক শাহ আলম মণ্ডল সহকারী হিসেবে এফআই মানিক ও সোহানুর রহমান সোহানের মতো পরিচালকের পাশে থেকে বহুদিন কাজ করেছেন।
 
যাদের ছবি সব সময়ই দর্শক প্রশংসিত হয়ে এসেছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি ছবিটি প্রযোজনা করছে এবি চলচ্চিত্র। ছবিটিতে হাসান ইমাম, লায়লা হাসান, এমি ছাড়াও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, নায়ক বাপ্পি, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মিশা সওদাগর, শিবা সানু, ডিজে সোহেল।
প্রতিক্ষণ/এডি/আরএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G